শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:১৪
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

গাছুয়া ইউনিয়নে ৪০০ জনের মধ্যে সরকারী ত্রানের চাল বিতরন করেন চেয়ারম্যান মোকসেদ মীর

তালুকদার খোকন:

করোনায় মানুষ যখন ঘরবন্ধী, তখনই কর্মহীন মানুষের মাঝে এবং করোনা থেকে নিরাপদ ভাবে জীবন যাপন করার জন্য সরকারের বরাদ্ধ কৃত চাল মানুষের মাঝে বিতরন করেন মুলাদী উপজেলা গাছয়া ইউনিয়নের চেয়ারম্যান মোকসেদ মীর।

আজ ১৮ এপ্রিল শনিবার সকাল ৯ টায় ইউনিয়ন পরিষদ চত্তরে ৪০০ জন কর্মহীন মানুষের মাঝে ১০ কেজি করে সরকারী ত্রান চাল বিতরন করেছেন। সরকারী ত্রান বিতরনের সময় উপস্থিত ছিলেন মুলাদী উপজেলা আমার বাড়ী আমার খামার(পল্লী সঞ্চয় ব্যাংক) কর্মকর্তা ও ট্যাগ অফিসার সমীর মন্ডল, গাছুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য জাকির মাতুব্বর, ইউপি সচিব মোঃ জসিম উদ্দিন, গাছুয়া ইউনিয়ন পরিষদ এর সকল সদস্য সদস্যাগন। এসময় চেয়ারম্যান মোকসেদ মীর বলেন আপনারা যে কোন প্রয়োজনে আমাকে জানাবেন, আমি আপনাদের পাশে আছি বিনা প্রয়োজনে বাড়ী থেকে বের হরেন না, ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং পরিবারকে সুস্থ রাখুন, সরকারের নিয়ম মেনে চলুন, সরকারের ত্রান আপনাদের হাতে পৌছে যাবে। দুপুর ২ টা পর্যন্ত ৪০০ জনের মধ্যে ত্রান বিতরন করা হয়েছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা